ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রতিমন্ত্রী মুরাদের বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবেন কাদের 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
প্রতিমন্ত্রী মুরাদের বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবেন কাদের 

ঢাকা: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বক্তব্যের বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৬ ডিসেম্বর) আওয়ামী লীগের ঢাকা মহানগরের উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলরদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এ কথা জানান।

 

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্প্রতি প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও নাতনি জাইমা রহমান সম্পর্কে নানা মন্তব্য করেন তিনি। এ বক্তব্যে নারী অবমাননা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়।  

এ প্রসঙ্গে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, বিষয়টি তার ব্যক্তিগত বক্তব্য হতে পারে। এটা আমাদের কোনো বক্তব্য না, এটা আমাদের দলের কোনো বিষয় না। কেন এ বক্তব্য তিনি দিয়েছেন জানি না। তবে বিষয়টি নিয়ে আমি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব।

আরও পড়ুন
তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য তার ব্যক্তিগত: কাদের

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
এসকে/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।