ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

সড়কে দুুর্ঘটনা কমাতে কাজ করছে সরকার: শাজাহান খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
সড়কে দুুর্ঘটনা কমাতে কাজ করছে সরকার: শাজাহান খান

পঞ্চগড়: সাবেক নৌ পরিবহনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে আওয়ামী লীগ সরকার সড়কে দুর্ঘটনা কমাতে এবং শ্রমিকদের মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই মধ্যে ৫ লাখ দক্ষ ড্রাইভার সৃষ্টির জন্য সরকারি উদ্যোগে এবং বিনা পয়সায় প্রশিক্ষণের ব্যবস্থা করেছে।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় আদর্শ মহিলা আলীম মাদরাসা মাঠে পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজি. নং- রাজ- ২৬৪) ত্রি-বার্ষিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,  দক্ষ ড্রাইভার সৃষ্টির জন্য সরকারি উদ্যোগে প্রশিক্ষণ এখনও চলছে। সেখানে বিনা টাকায় ট্রেনিং দেওয়া হচ্ছে। বিনা টাকায় থাকা খাওয়াসহ ভাতা  দেওয়া হচ্ছে এবং প্রশিক্ষণ শেষে সরকারি ভাবে লাইসেন্স দেওয়া হচ্ছে।

সভায় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন ও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারাসহ শ্রমিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa