ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

জনগণ রাস্তায় নামতে বাধ্য হবে: আমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
জনগণ রাস্তায় নামতে বাধ্য হবে: আমান

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক, ডাকসুর সাবেক ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, ‘গণতন্ত্রের মা’ খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মূমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। নানা জটিল রোগে তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।

তাই দেশনেত্রীর উন্নত চিকিৎসার জন্য তাকে অবিলম্বে বিদেশ পাঠাতে সরকারকে উদ্যোগ নিতে হবে। নইলে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকর্মীরা সরকারের অগণতান্ত্রিক ও অমাণবিক আচরণের বিরুদ্ধে চূড়ান্ত আন্দোলনের জন্য রাস্তায় নামতে বাধ্য হবে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ঢাকা মহানগর উত্তর শাহ আলী থানাধীন ৮ ও ৯৩ নম্বর ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

অনুষ্ঠানে মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, গুরুতর অসুস্থ  দেশনেত্রী খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার জন্য পাঠাতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে দেশব্যাপী ধারাবাহিকভাবে শান্তিপূর্ণ কর্মসূচি পালিত হচ্ছে। অথচ সরকারের নির্দয় আচরণের পরিবর্তন হচ্ছে না। যদি দেশনেত্রীকে অবিলম্বে বিদেশ পাঠানো না হয়, তবে বিএনপির নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না।

সভায় বিশেষ অতিথি ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিম প্রধান আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য আবুল হোসেন আব্দুল, হাজী মো. ইউসুফ, তহিরুল ইসলাম তুহিন এবং আহসান উল্লাহ চৌধুরী।

কর্মীসভায় সভাপতিত্ব করেন শাহ আলী থানা বিএনপির সভাপতি এস এম কায়সার পাপ্পু। সঞ্চালনায় ছিলেন শাহ আলী থানা বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রওশন।

বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর ৮ ও ৯৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা।
 
বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa