ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা

বিএনপিপন্থী সাবেক উপজেলা চেয়ারম্যানদের সমাবেশ সোমবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
বিএনপিপন্থী সাবেক উপজেলা চেয়ারম্যানদের সমাবেশ সোমবার

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আগামী ৬ ডিসেম্বর (সোমবার) জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করবেন উপজেলা পরিষদের বিএনপিপন্থী সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) সকালে এ কর্মসূচির কথা বাংলানিউজকে জানান ঢাকার দোহার উপজেলার সাবেক চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।

তিনি বলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানদের নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার আমরা একটা বৈঠক করেছি। ওই বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, আগামী ৬ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আমরা সমাবেশ করবো। এ সমাবেশে অংশ নিতে সবাইকে আহ্বান জানানো হয়েছে।

বৈঠকে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের মধ্যে ৬০-৭০ জন অংশ নেন। ঢাকার খন্দকার আবু আশফাক, কুষ্টিয়ার জাকির হোসেন, বগুড়ার শাহে আলম, ঢাকার তমিজউদ্দিনকে সমাবেশ সফল করতে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে।

সমাবেশে কতজন সাবেক উপজেলা চেয়ারম্যান আসতে পারেন এবং প্রধান অতিথি হিসেবে কে বক্তব্য রাখবেন জানতে চাইলে আবু আশফাক বলেন, সারা দেশের সাবেক উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা সমাবেশে আসবেন। আশা করি পাঁচ শতাধিক মানুষ উপস্থিত হবেন। আর প্রধান অতিথি কে থাকবেন সেটা এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন: রাষ্ট্রপতি ঘাতকদের ক্ষমা করেন: রিজভী

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa