ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারের’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
‘খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারের’ ...

কুমিল্লা: খালেদা জিয়ার কিছু হলে তার দায়ভার সরকারকে নিতে হবে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশনেত্রী খালেদা জিয়াকে আটকে রাখা মানে গণতন্ত্রকে আটকে রাখা। তাকে মুক্ত করতে এবং সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে চাইলে একমাত্র পথ জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামা।

এছাড়া কোনো বিকল্প নেই। এখন আমাদের আর ঘরে বসে থাকলে চলবে না।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে নগরীর ধর্মসাগরপাড়স্থ দক্ষিণ জেলার বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত কুমিল্লায় বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘এ সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে আটকে রেখেছে। বিদেশে চিকিৎসা নিতে বাধা দিচ্ছে। অতীতে বহু স্বৈরাচারী সরকারের পতন হয়েছে, হাসিনার সরকারেরও পতন হবে’।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক আমিন- অর- রশিদ ইয়াছিন বলেন, প্রিয় নেত্রীর মুক্তির আন্দোলনের জন্য আমরা সব সময় প্রস্তুত আছি। সবাইকে একসঙ্গে মাঠে নামতে হবে।

প্রধান বক্তা ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির অর্থ সম্পাদক মাহবুবুর রহমান শ্যামল, কুমিল্লায় বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাইদ, কুমিল্লা-১০ আসনের সাবেক এমপি আব্দুল গফুর ভুঁইয়া, বিএনপির নির্বাহী সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, সৈয়দ জাহাঙ্গীর আলম, সাবেরা আলাউদ্দিন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব আবদুর রহিম, ব্রাহ্মণবাড়িয়া বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, চাঁদপুর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সলিমুল্লাহ সেলিম, কুমিল্লা উত্তরের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির সিদ্দিকী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহাবুদ্দিন ফারুক, বিএনপি নেতা আলী আক্কাস, আমীরুজ্জামান আমীর, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।