ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাতীয় দলের দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাতীয় দলের দোয়া

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে ২০ দলীয় জোটের শরীক বাংলাদেশ জাতীয় দল।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে জাতীয় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

 

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা। এতে উপস্থিত ছিলেন- ২০ দলীয় জোটের শরীক এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক  শহিদুল ইসলাম বাবুল, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, বাংলাদেশ জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, প্রচার সম্পাদক আবুল মনসুর ভুইয়া, জাতীয়তাবাদী তাতী দলের যুগ্ম আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান, ছাত্রদলের সাবেক সহ সভাপতি মামুন বিল্লাহ, ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক তাঞ্জিল হাসান, মঠবাড়িয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল প্রমুখ। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন জাতীয় দলের ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা সাইফুল ইসলাম।

সভাপতির বক্তব্যে সৈয়দ এহসানুল হুদা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির কর্মসূচি ঘোষণার জন্য বিএনপির প্রতি আহ্বান জানান।  

তিনি বলেন, বেগম জিয়া আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষণে, তার মানে সমগ্র জাতী আজ গণতন্ত্রের জন্য মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এই অবস্থায় আর বসে থাকার উপায় নাই, যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানাচ্ছি। ইমানী সাহস নিয়ে রাজপথ রঞ্জিত করতে পারলেই দেশমাতার মুক্তি ও বন্দি বাংলাদেশের মুক্তি মিলবে।

শনিবার (২০ নভেম্বর) শুধু ফটোসেশনের জন্য গণঅনশন না করে নফল রোজা রাখার আহ্বান জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
এমএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।