ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার: রিজভী

ঢাকা:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

শুক্রবার (১৯ নভেম্বর) বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে এই খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারেরর সভাপতিত্বে ও ডা. সরকার মাহবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মো. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মারাত্মক অসুস্থ। তার জীবন নিয়ে শুধু নয়, তার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ঙ্ককর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. মাহবুব ইসলাম, ডা. পারভেজ রেজা কাকন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের অধ্যাপক ড. মো. ইকবাল, অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম, অধ্যাপক ড. খান মো. মনোয়ারুল ইসলাম, কবি রেজাউদ্দিন স্টালিন, অধ্যাপক মো. আনিসুর রহমান, তানভীর আহসান, কৃষিবিদ শফিউল আলম দিদার, প্রকৌশলী একেএম আসাদুজ্জামান চুন্নু, বিপ্লবুজ্জামান বিপ্লব, ডা. সৈয়দ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (সাজিদ), শফিকুল ইসলাম, একেএম রাকিবুল ইসলাম আকাশ, তারিক সিদ্দিকী, জাসাসের সৈয়দ আবদুল মজিদসহ জেডআরএফের কার্যনির্বাহী কমিটির সদস্য, কো-অর্ডিনেটর ও মনিটররাসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়ঃ ১৬৪৪ ঘণ্টা,  নভেম্বর ১৯, ২০২১
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad