ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব পেলেন যারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
খুলনায় স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব পেলেন যারা

খুলনা: দীর্ঘ প্রায় ১৫ বছর পর খুলনায় মহানগর ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

এবারের সম্মেলনে এম এ নাসিমকে মহানগর সভাপতি এবং আসাদুজ্জামান রাসেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এছাড়া শেখ মো. আবু হানিফকে জেলা সভাপতি এবং আজিজুর রহমান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় পর্ব শেষে তাদের নাম ঘোষণা করা হয়।

এর আগে দুপুরে মহানগরীর শহীদ হাদিস পার্কে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। সন্মানিত অতিথি ছিলেন খুলনা-২ আসনের এমপি শেখ সালাউদ্দিন জুয়েল।

এদিকে সম্মেলনকে ঘিরে মহানগর জুড়ে ছিল সাজ সাজ রব। প্রধান প্রধান সড়কে নির্মাণ করা হয় তোরণ। ব্যানার আর ফেস্টুনে ছেয়ে যায় সমগ্র নগরী।

সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার হাতে গড়া সংগঠন। সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, করোনার সময় যখন গোটা বিশ্ব বিপর্যস্ত, তখন স্বেচ্ছাসেবকদের ঐকান্তিক প্রচেষ্টায় দেশ ঘুরে দাঁড়িয়েছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, দেশ যখন উন্নতির পথে এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে একটি পক্ষ ষড়যন্ত্র করছে। তারা দেশ ও বিদেশে বসে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। জামাত-বিএনপি দেশকে অস্থির করতে চায়। এটা কোনভাবে হতে দেওয়া যাবে না।

মো. মোতালেব হোসেন ও এমএ নাসিমের সঞ্চালনায় আরও বক্তৃতা করেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেল উদ্দিন, সংসদ সদস্য আমিরুল আলম মিলন, আক্তারুজ্জামান বাবু ও আব্দুস সালাম মুর্শেদী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।