ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

রাজনীতি

জাসাসের নতুন কমিটিতে জায়গা পেলেন যারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
জাসাসের নতুন কমিটিতে জায়গা পেলেন যারা হেলাল খান ও জাকির হোসেন রোকন

ঢাকা: জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জাসাসের সাবেক সাধারণ সম্পাদক হেলাল খানকে আহ্বায়ক ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনকে সদস্য সচিব করে জাসাসের ৭১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি কেন্দ্র থেকে অনুমোদিত হয়েছে।

কমিটিতে ২২ জনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এর মধ্যে প্রথম যুগ্ম আহ্বায়ক করা হয়েছে কণ্ঠশিল্পী কনক চাপাকে। অন্য যুগ্ম আহ্বায়করা হলেন- আনিসুল ইসলাম সানি, লিয়াকত আলী, ইথুন বাবু, মো. আহসান উল্লাহ চৌধুরী, রফিকুল ইসলাম, জাবেদ আহমেদ কিসলু, জাহাঙ্গীর আলম রিপন, শাহরিয়া ইসলাম শায়লা, হাসান চৌধুরী, জাহেদুল আলম হিটো, মীর সানাউল হক, কেএম খালেদুজ্জামান জুয়েল, শামসুদ্দিন দিদার, শরীফ মাহমুদুল হক সঞ্চয়, চৌধুরী মাজহার আলী (শিবা সানু) মো. ফেরদৌস জাকির, ইঞ্জিনিয়ার জাকির হোসেন, মো. জামাল উদ্দিন নাসির, হাসান (আর্ক ব্যান্ড), ফারহানা চৌধুরী বেবী, অ্যাডভোকেট ফরহাদ হোসেন নিয়ন।

৪৭ জন সদস্যের মধ্যে আছেন, আব্দুল মান্নান রানা, এসএম মনিরুল ইসলাম, সৈয়দ আজিমুল হক তৌহিদ, ডা. আরিফুর রহমান মোল্লা, খালেদ এনাম মুন্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
এমএইচ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।