ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

নগরকান্দায় নৌকা প্রতীকে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২১
নগরকান্দায় নৌকা প্রতীকে আগুন ...

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা খানের নৌকা প্রতীক পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর থোকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (৫ নভেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্যম গ্রামের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

কাইচাইল ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা খানের মেয়ে ফেরদৌসী খান বাংলানিউজকে বলেন, একই এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক কবির হোসেন ঠান্ডু একটি জনসভা করে। আর সেই রাতেই এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে বক্তব্য জানতে কাইচাইল ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ঠান্ডুর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।  

নগরকান্দার রিটার্নিং কর্মকর্তা তাপস শাঁখারী বাংলানিউজকে বলেন, এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আমরা উত্তেজনা থামানোর চেষ্টা করছি। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  

পুলিশের নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।