ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তেলের মূল্যবৃদ্ধিতে জীবনযাত্রায় বিরূপ প্রভাব ফেলবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
তেলের মূল্যবৃদ্ধিতে জীবনযাত্রায় বিরূপ প্রভাব ফেলবে

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, তেলের মূল্যবৃদ্ধিতে সর্বস্তরের জনগণের জীবন যাত্রায় বিরূপ প্রভাব ফেলবে। কৃষি থেকে শুরু করে সব পর্যায়ে সবকিছুতেই মূল্যবৃদ্ধির প্রভাবে জনগণ ইতোমধ্যেই দিশেহারা।

মূল্যবৃদ্ধির মাধ্যমে জনগণকে এভাবে কষ্ট দিয়ে টাকা সংগ্রহের এ ব্যবস্থা বাদ দিয়ে যারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে তাদের কাছ থেকে টাকা সংগ্রহের পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

শুক্রবার (৫ নভেম্বর) বাদ মাগরিব জাতীয় পার্টির কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে জাপার প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সুস্থতা কামনায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আয়োজিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চুন্নু।

তিনি বলেন, দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের এ দুঃসময়ে জাতীয়ভাবে রওশন এরশাদের খুবই প্রয়োজন ছিল। তিনি আজ অসুস্থ। আমরা এ দোয়া মাহফিলের মাধ্যমে তার দ্রুত সুস্থতা কামনা করছি এবং অচিরেই তিনি যেন সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসেন সেই দোয়া করছি। জাতীয় পার্টি পরিবারের সবার কাছে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সহধর্মীনি রওশন এরশাদ এমপির সুস্থতার জন্য কায়মনোবাক্যে মহান আল্লাহর দরবারে দোয়া করার আহ্বান জানান চুন্নু।  
 
জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও অংশগ্রহণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন, চেয়ারম্যানের উপদেষ্টা নুরুল আজহার শামীম, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, সিনিয়র যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম-মহাসচিব ফকরুল আহসান শাহজাদা, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, সম্পাদকমণ্ডলীর সদস্য হুমায়ুন খান, মাসুদুর রহমান মাসুম, শাহাদাত কবির চৌধুরী, মিজানুর রহমান মিরু, আবু সাদেক সরদার বাদল, আজহারুল ইসলাম সরকার, আক্তার হোসেন দেওয়ান, এমএ সোবহান, মাহমুদ আলম, সমরেশ মণ্ডল মানিক।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইছারুহুল্লা আসিফ। এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য মুহাম্মদ মাসুদুর রহমান চৌধুরী, সামছুল হুদা মিয়া, শেখ সারোয়ার হোসেন, সদস্য জিয়াউর রহমান বিপুল, ইলিয়াস হোসেন, আরিফুল ইসলাম রুবেল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা মনিরুজ্জামান, জাহিদুল ইসলাম, আজিজুল হুদা চৌধুরী সুমন, শাহজাহান মিয়া, লোকমান ভূঁইয়া রাজু, নুরুজ্জামান, আনিছুর রহমান বাবু, ইদি আমিন অ্যাপোলো, মীর পলাশ, ফয়সাল আহমেদ, মঞ্জুরুল ভূঁইয়া, জাকির হোসেন, আসাদুজ্জামান, মাহমুদ হাসান বাপ্পী, সবুজ, শরীফ হোসেন, রাশেদ রেজা, যুবনেতা শরিফুল ইসলাম বাঁধন, ছাত্রনেতা নাজমুল হাসান রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২১
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।