ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

কুষ্টিয়ায় উপজেলা আ.লীগের ৯ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
কুষ্টিয়ায় উপজেলা আ.লীগের ৯ নেতা বহিষ্কার

কুষ্টিয়া: ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগের ৪ নেতা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ মোট ৯ জনকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় নেতাদের বহিষ্কারের আনুষ্ঠানিক ঘোষণা দেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন।

বহিষ্কৃতরা আ’লীগ নেতারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সেন্টু, শিল্প ও বাণিজ্যক সম্পাদক আলমগীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তালবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মন্ডল, আমবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারী টুটুল, কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহন লাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান সুমন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি কবির হোসেন বিশ্বাস ও সদস্য ইব্রাহিম খলিল।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফীন বাংলানিউজকে জানান, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৬ (ক) ও (ঠ) অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ ও প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়ার অপরাধে তাদের দল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa