ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

নির্বাচনে প্রার্থী হয়ে হারালেন আ.লীগের পদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
নির্বাচনে প্রার্থী হয়ে হারালেন আ.লীগের পদ

ফেনী: আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য চট্টগ্রামের ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদারকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।  

মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন তিনি প্রার্থিতা প্রত্যাহার না করায় দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে অব্যাহতি দেওয়া হয়।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় বিদ্রোহী প্রার্থী সাইফুল্লাহ দিদারের ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।  
 
এ বিষয়ে প্রার্থী সাইফুল্লাহ দিদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ১৫-২০ জনের একটি গ্রুপ এসে আমার ব্যবসায়িক অফিস ভাঙচুর করে। এ সময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, শেখ হাসিনা, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মাহবুব রহমান রুহেল ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ছবিসহ আমার ব্যবসাপ্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাচন অফিস ও মিরসরাই থানায় লিখিত অভিযোগ দিচ্ছি।  

মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই জসিম উদ্দিন বলেন, অফিস ভাঙচুরের বিষয়ে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১ 
এসএইচডি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa