ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

৬ ঘণ্টায় ঢাকা যাবো, নৌকায় ভোট দেবো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
৬ ঘণ্টায় ঢাকা যাবো, নৌকায় ভোট দেবো

পটুয়াখালী: পটুয়াখালী পায়রা সেতু উদ্বোধন ও যান চলাচলের জন্য উন্মুক্তকরণ উপলক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে দুমকি উপজেলা ছাত্রলীগ।

এসময় ‘ছয় ঘণ্টায় ঢাকা যাবো, নৌকা মার্কায় ভোট দেবো’-সহ বিভিন্ন স্লোগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দক্ষিণ অঞ্চলের গণমানুষের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে দুমকি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ শিকদারের নেতৃত্বে ব্যানার ফেস্টুনসহ একটি মিছিল বের হয়।

মিছিলটি থানা পাড়া ব্রিজ থেকে শুরু হয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ঘুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

এসময় উপজেলা ছাত্রলীগে সহ-সভাপতি মো. সবুজ উদ্দিন ও জহির মাহমুদ, দপ্তর সম্পাদক হুমায়ন কবির, আবু সুফিয়ান সুধা এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মো. মহসিনসহ উপজেলা ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa