ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বিএনপি মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে বিষদাঁত ভেঙে দেওয়া হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
বিএনপি মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে বিষদাঁত ভেঙে দেওয়া হবে

ঢাকা: আন্দোলনের নামে বিএনপি আবারও মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে জনগণকে ঐক্যবদ্ধ করে তাদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে বলে হুঁশিয়ারি করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (২৯ সেপ্টেম্বর) পুরান ঢাকার জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া এবং এতিম, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য, বস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বাংলাদেশে আপনরা আন্দোলনের নামে মানুষ হত্যা করলেন, বাস আগুন দিয়ে পুড়িয়ে দিলেন, বাস যাত্রীদেরকে পুড়িয়ে দিলেন, রেভিনিউ অফিসে আগুন দিলেন, এই অন্তর্ঘাতমূলক কাজগুলোকে আন্দোলন বলেন? আন্দোলনের নামে বিএনপি আবারও মানুষ পোড়ানোর পরিকল্পনা করলে দেশে জনগণকে ঐক্যবদ্ধ করে তাদের বিষদাঁত ভেঙে দেয়া হবে।

বিএনপির সমালোচনা করে নানক আরও বলেন, মির্জা ফখরুল বড় বড় কথ বলেন। একটা কাজ দেখান, যে কাজটি আপনার প্রতিষ্ঠাতা জেনারেল জিয়া করেছে, অথবা বেগম খালেদা জিয়া করেছে। আমাদের একটি কাজ দেখান। সারাদিন বললেও শেষ হবে না, শেখ হাসিনার উন্নয়নের ফিরিস্তি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আছেন। কোথাও কি শেখ হাসিনার সততা নিয়ে কোনো প্রশ্ন উত্থাপিত হয়? উত্থাপিত হয় আমাদেরকে নিয়ে, আমাদের কথাবার্তা, চালচলনে মানুষ ব্যথিত হয়। শেখ হাসিনা জনগণের নেত্রী, বিশ্ব নেত্রী।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ একটা গুরুত্বপূর্ণ জায়গা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই সূত্রাপুর থেকে পাশ করেছিলেন। সেই সূত্রাপুরে দাঁড়িয়ে আমি আপনাদেরকে বলবো। দল করতে গিয়ে যারা নিজের বিবেক-ঈমান অর্থের কাছে বিক্রি করে দেয় তারা মানুষ হতে পারে না, তারা অমানুষ।

আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘন্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এসকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa