ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

রাজশাহীতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
রাজশাহীতে ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত

রাজশাহী: রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিমেল ওরফে রিগান ছুরিকাঘাতে হয়েছেন।  

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে এ হামলার ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সকালের দলীয় কার্যালয়ের সামনে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে যান মহানগর আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠন।  

এ সময় আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে কিছুটা উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে বিকেলে সেটি ছুরিকাঘাত পর্যন্ত গড়ায়।  

ছাত্রলীগ কর্মীরা জানান, আধিপত্যকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে মহানগরীর ভদ্রার মোড় এলাকায় বিকেলে তরিকুল নামের এক ছাত্রলীগ কর্মী রিগানকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।  

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচি ছিল। তরিকুল নামের এক ছাত্রলীগের কর্মীর সঙ্গে রিগানের পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে তিনি রিগানকে ছুরিকাঘাত করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন রিগান। তবে ঠিক কী কারণে দু পক্ষের মধ্যে সকালে হাতাহাতি হয়েছে তা জানা যায়নি। ঘটনার পর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও অন্য নেতাকর্মীরা তাকে হাসপাতালে দেখতে যান।

জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বাংলানিউজকে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া যাচ্ছে। তবে আহত রিগানের বক্তব্য শোনার পর ঘটনা তদন্ত করলে হামলার সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এসএস/আরআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa