ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

৪২ দিন পর  হাসপাতাল থেকে ফিরেছেন খন্দকার মাহবুব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
৪২ দিন পর  হাসপাতাল থেকে ফিরেছেন খন্দকার মাহবুব অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন (ফাইল ফটো)

ঢাকা: দীর্ঘ ৪২ দিন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেন বাসায় ফিরেছেন। তবে এখনও তিনি পরিপূর্ণভাবে সুস্থ হননি।

খন্দকার মাহবুব ১৬ আগস্ট করোনা আক্রান্ত হন। পরের দিন ১৭আগস্ট তাকে এভারকেয়ার হাসপতালে ভর্তি করা হয়। শারিরীক অবস্থার অবণতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

খন্দকার মাহবুব হোসেন ২০০৮ সালে বিএনপিতে যোগ দেন। ২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্য্ন্ত তিনি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। ২০১৬ সালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে ভাইস চেয়ারম্যান পদ পান। এখনও তিনি সেই পদেই আছেন।


বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এমএইচ/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa