ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গৃহহীনদের জন্য যুবলীগের আশ্রয় কর্মসূচি চলমান থাকবে: শেখ পরশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
গৃহহীনদের জন্য যুবলীগের আশ্রয় কর্মসূচি চলমান থাকবে: শেখ পরশ

ঢাকা: যুবলীগ দেশের প্রতিটি জেলায় সাধ্যমত আশ্রয়হীনদের ঘর দিবে এবং এ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ৷

মঙ্গলকার(২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে  যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,আমরা অসহায়-দুঃস্থ, ভূমিহীন ও গৃহহীন মানুষের আশ্রয়ের জন্য ১০টি ঘর দিয়েছি।

আমার জানামতে যুবলীগ ব্যতীত কোন রাজনৈতিক সংগঠন অসহায়, ভূমিহীন, গৃহহীন মানুষের জন্য ব্যক্তিগতভাবে ঘর তৈরি করে দেয়নি।

যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, যুবলীগ নেতা-কর্মীরা এ মহৎ কাজটি করেছে। এজন্য আমি যুবলীগের নেতা-কর্মীদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা দেশের প্রতিটি জেলায় আমাদের সাধ্যমত আশ্রয়হীনদের ঘর দিবো। আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

বিশেষ অতিথির বক্তব্যের যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমাদের নেত্রী বাংলার দুঃখী মানুষের নেত্রী, বাংলার কামার-কুমারের নেত্রী, বাংলার জেলে, বাংলার কৃষক, বাংলার যুবক, বাংলার ছাত্র সমাজের নেত্রী। যার নেতৃত্বে বাংলাদেশ আজ মাথা উচু করে দাঁড়িয়েছে, যার নেতৃত্বে আমরা বাঙালি জাতি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ৷ সঞ্চালনা করেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এসকে/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa