ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘সরকারদলীয় নেতাদের দুর্নীতি মহামারিতে রূপ নিয়েছে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
‘সরকারদলীয় নেতাদের দুর্নীতি মহামারিতে রূপ নিয়েছে’

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দুর্নীতি ও লুটপাটের রাজত্ব কায়েম করেছে। সরকারদলীয় নেতাদের দুর্নীতি আজ মহামারিতে রূপ নিয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর নয়াপল্টনস্থ মহানগর বিএনপির কার্যালয়ের ভাসানী মিলনায়তনে মতিঝিল থানা বিএনপির ‘সদস্য তথ্য সংগ্রহ ফরম’ জমার কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, রাষ্ট্রের প্রতিটি সেক্টর থেকে দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা লুট করে নিয়ে বিদেশে বেগম পাড়া তৈরি করা হয়েছে। এখন দেশ বাঁচাতে জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারকে হটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে সৎ, দেশপ্রেমিক ও জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এজন্য এখন থেকে আমাদের প্রস্তুতি নিতে হবে, পাড়ায়-পাড়ায় সংগঠন তৈরি করে আন্দোলনমুখী জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে।

সাংগঠনিক টিম-৩ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক হারুনুর রশীদ হারুন, টিম সদস্য ও মহানগর নেতা অ্যাডভোকেট ফারুকুল ইসলাম, জামিলুর রহমান নয়ন, আরিফা সুলতানা রুমা, সাইফুল্লাহ খালেদ রাজনসহ মতিঝিল থানা ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa