ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বাবুলকে কৃষক দলের সা. সম্পাদক করায় ফরিদপুরে আনন্দ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
বাবুলকে কৃষক দলের সা. সম্পাদক করায় ফরিদপুরে আনন্দ মিছিল

ফরিদপুর: বিএনপির নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম বাবুলকে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ফরিদপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শহিদুল ইসলাম বাবুল কৃষক দলের সাধারণ সম্পাদক নিযুক্ত হওয়ায় সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উল্লাস প্রকাশ করতে দেখা যায়।

 

এদিকে শহিদুল ইসলাম বাবুল সাধারণ সম্পাদক হওয়ায় বিকেল ৫টায় তার নিজ জেলা ফরিদপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালি বের হয়। পরে ফরিদপুর জেলা প্রেসক্লাব চত্বরে তাৎক্ষণিকভাবে এক আনন্দ সভা ও মিষ্টি বিতরণ করা হয়।  

মিষ্টি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম কিবরিয়া স্বপন, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজওয়ান বিশ্বাস তরুন, সাবেক ছাত্রনেতা ভিপি ইউসুফ, মুরাদ হোসেন, মৎস্যজীবী দলের নেতা মামুনুর রশিদ মামুন, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহারিয়ার শিথিল, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে উপস্থিত নেতাকর্মীরা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস প্রকাশ করেন।  

আরও পড়ুন>>

>>> কৃষক দলের সভাপতি তুহিন, সাধারণ সম্পাদক বাবুল

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa