ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সরকার চায় না দেশে সুষ্ঠু নির্বাচন হোক: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
সরকার চায় না দেশে সুষ্ঠু নির্বাচন হোক: ফখরুল

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন স্থানীয় সরকার নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণের কোনো সিদ্ধান্ত হয়নি। স্থানীয় সরকারের নির্বাচনে আমরা দেখেছি ভোটার উপস্থিতি নেই।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এমন মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ। এ সরকার নির্বাচনবিহীন সরকার। তাই তারা চায় না দেশে সুষ্ঠু নির্বাচন হোক।

এ সময় তিনি নির্বাচন কমিশনারকে (ইসি) দেখলে সরকারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা মনে হয় বলেও মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, সরকার করোনা ও ডেঙ্গু মোকাবেলায় ব্যর্থ। সেই সঙ্গে জনগণের নিরাপত্তা দিতেও ব্যর্থ। তাই নিজেদের ব্যর্থতা আড়াল করার জন্য জিয়ার কবর নিয়ে কুরুচিকর, অরাজনৈতিক ইস্যু তৈরি করেছে সরকার।

তিনি বলেন, জিয়ার কবর নিয়ে এখন কথা বলার কোনো মানেই হয় না। করোনার কারণে দেশে বেকারত্ব বেড়েছে, অনেক মানুষ কাজের অভাবে দিশেহারা। তার সঙ্গে ডেঙ্গুর জন্য কত মানুষ মারা গেল। এসব থেকে উত্তোরণের চিন্তা না করে সরকার জিয়ার কবর নিয়ে মেতে উঠেছে। বর্তমান সরকারের ওপর এ জন্যই মানুষের আস্থা নেই।

মির্জা ফখরুল বলেন, তারেক রহমান বর্তমানে দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। পুরো দল তারেক রহমানের নির্দেশনায় কাজ করছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল। ডা. জাফরুল্লাহ সাহেব যে কথা বলেছেন তা ভিত্তিহিন। আসলে ওনার বয়স হয়েছে, তাই মাঝে মাঝে ভুলভাল বলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa