ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বিতর্কিত ব্যক্তিকে জেলা আ’লীগে পদ দেওয়ায় বঞ্চিত নেতাকর্মীদের প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
বিতর্কিত ব্যক্তিকে জেলা আ’লীগে পদ দেওয়ায় বঞ্চিত নেতাকর্মীদের প্রতিবাদ

লালমনিরহাট: সদ্য ঘোষিত লালমনিরহাট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটিতে বিতর্কিত হুন্ডি ব্যবসায়ীকে পদ দেওয়া প্রতিবাদে মানববন্ধন করেছেন বঞ্চিত নেতাকর্মীরা।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাট শহরের পৌরসভা রোডের উত্তরন মার্কেটের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে নেতাকর্মীরা।

মানববন্ধনে অংশ নেওয়া নেতাকর্মীরা জানায়, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের কার্যকরী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ওই তালিকার বাইরে শনিবার (৪ সেপ্টেম্বর) নতুন কমিটির পরিচিতি সভায় টাকার জোরে নতুন এক পদে (কো-আপ) সংযুক্ত করা হয় বিতর্কিত হুন্ডি ব্যবসায়ী সাখওয়াত হোসেন সুমন খানকে। এ নিয়ে দীর্ঘদিন ধরে জেলা আওয়ামী লীগের দ্বন্দ্ব প্রকাশ্য রূপ লাভ করে। সংঘর্ষ এড়াতে তিনস্তরের কঠোর নিরাপত্তায় শনিবার দলীয় কার্যালয়ে নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে দুপুরে মানববন্ধন করে তৃণমূল আওয়ামী লীগের পদবঞ্চিত নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য দেন- লালমনিরহাট পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রমজান আলী, সদর উপজেলা যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম, সদর উপজেলা শ্রমিকলীগের সম্পাদক দুলু, পৌর যুবলীগ সভাপতি আলমগীর হোসেন ও জেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক তপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa