ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

রাজনীতি

রহস্যজনকভাবে আহত সেই আ.লীগ নেতা মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
রহস্যজনকভাবে আহত সেই আ.লীগ নেতা মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জ: ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে হার মানলেন রহস্যজনকভাবে আহত সাবেক ছাত্রলীগ ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আসাদুল আলম আসাদ।

বুধবার (২৮ জুলাই) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



এর আগে চলতি মাসে ১৫ তারিখে বিকেলে একটি গ্রাম্য সালিশ শেষে বাড়ি ফেরার পথে রহস্যজনকভাবে আহত হন তিনি।

মৃত অ্যাডভোকেট আসাদুল আলম আসাদ ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক।

চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল এবং শিবগঞ্জ পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ১৫ জুলাই আসাদ শিবগঞ্জ উপজেলার জমিনপুর থেকে একটি সালিশ শেষে নিজ বাড়ি বিনোদপুর ফেরার সময় পথে গুরুতর আহত হন। রাস্তায় অচেতন হয়ে পড়ে থাকার পর স্থানীয়রা উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মাথায় প্রচণ্ড রক্ষক্ষরণ হতে থাকলে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করার পর অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি মারা যান। প্রাথমিক অবস্থায় মোটরসাইকেল অ্যাকসিডেন্ট হিসেবে ধারণা করা হলেও পরে চিকিৎসকদের রির্পোটে মাথায় কোনো কঠিন বস্তু দিয়ে আঘাত বলে নিশ্চিত হওয়া গেছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো আইনি ব্যবস্থা নেওয়া হয়নি বলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন নিশ্চিত করেন।

প্রসঙ্গত শিবগঞ্জে আওয়ামীলীগের বিবাদমান ২টি গ্রুপের মধ্যে প্রথমদিকে স্থানীয় সাংসদ গ্রুপের সঙ্গে যুক্ত থাকলেও সম্প্রতি তিনি চেয়ারম্যান গ্রুপের সঙ্গে যুক্ত হন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa