ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

রাজনীতি

বগুড়ায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
বগুড়ায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা মমিনুর ইসলাম রকি

বগুড়া: বগুড়া সদর উপজেলায় মমিনুর ইসলাম রকি (৩২) নামে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফাঁপোড় ইউনিয়নের ফাঁপোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মমিনুর ইসলাম রকি বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মমিনুর ইসলাম রকি সদর উপজেলার ফাঁপোড় এলাকায় স্থায়ীভাবে বসবাস না করলেও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে তিনি প্রায়ই এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করতেন। এদিকে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ফাঁপোড় বাজার এলাকায় লোকজনের সঙ্গে গল্প করছিলেন। এসব কিছু দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে ও রাম দা দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।  

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তিনি মারা যান। রকি হত্যার বিষয়ে তাৎক্ষণিক সুনির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি ৷ তবে তিনি আসন্ন ইউপি নির্বাচনে ফাঁপোড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তার নামে হত্যাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।  

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, হত্যাকাণ্ডের পর পরই এলাকায় অভিযান শুরু হয়েছে। পুলিশের একাধিক টিম জড়িতদের শনাক্ত করতে কাজ করছে।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa