ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

রাজনীতি

করোনায় মিরসরাই উপজেলা মহিলা আ.লীগ সভাপতির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
করোনায় মিরসরাই উপজেলা মহিলা আ.লীগ সভাপতির মৃত্যু

ফেনী: করোনায় আক্রান্ত হয়ে মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মিরসরাই পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রিজিয়া বেগম করোনায় মারা গেছেন।

রোববার (২৫ জুলাই) সকাল ১১ টায় চট্টগ্রাম শহরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

রিজিয়া বেগম মিরসরাই পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার জামাল উল্লাহ ইঞ্জিনিয়ার বাড়ির মৃত মোশাররফ হোসেনের স্ত্রী। তিনি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর মা।

জানা গেছে, রিজিয়া বেগম মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মিরসরাই পৌরসভার ১,২ ও ৩নম্বর ওয়ার্ডের সংরক্ষিত এক মহিলা কাউন্সিলর হিসেবে টানা চতুর্থ বার নির্বাচিত হয়েছেন।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা বলেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তপু ভাইয়ের মা প্রায় ২০ থেকে ২৫ দিন যাবৎ করোনা পজিটিভ হয়ে চট্টগ্রাম শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার সকাল ১১টায় তিনি মৃত্যুবরণ করেন। এছাড়া শনিবার বিকেলে উনার মেঝ বোনও করোনায় মারা গেছেন। বিকেল ৫টায় মিরসরাই পৌরসভার ঈদগাহ মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।

এদিকে, রিজিয়া বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa