ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

রাজনীতি

নৌবাহিনীর প্রশিক্ষককে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, জুন ২৪, ২০২১
নৌবাহিনীর প্রশিক্ষককে মারধর, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা ...

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে চাঁদা না দেওয়ায়  মো. জহিরুল ইসলাম সাদি নামে নৌবাহিনীর এক প্রশিক্ষককে মারধর করার অভিযোগে থানায় ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রিন্সের বিরুদ্ধে   মামলা হয়েছে।  

অভিযুক্ত ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রিন্স ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ সভাপতি।

 

জানা গেছে, ভুক্তভোগী জহিরুল ইসলাম সাদি কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ফলইবুনিয়া গ্রামের চাঁন মিয়া সরদারের ছেলে ও নৌবাহিনীর প্রথম শ্রেণির প্রশিক্ষক। তিনি উপ-সহকারী প্রকৌশলী হিসেবে চট্টগ্রামের পতেঙ্গায় কর্মরত আছেন।  

অভিযুক্ত ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রিন্স একই এলাকার মো. কয়েস তালুকদারের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী নৌবাহিনীর প্রশিক্ষক জহিরুল ইসলাম সাদির ফুফু মোসাম্মাৎ নাছিমা বেগম বাদী হয়ে গত মঙ্গলবার (২২জুন) কাউখালী থানায় একটি মামলা দায়ের করেন।  

থানায় দায়ের হওয়া মামলা ও স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, ওই ছাত্রলীগ নেতা প্রায়ই ফুটবল টুর্নামেন্ট ও অন্যান্য বিভিন্ন অনুষ্ঠানের অজুহাত দিয়ে এলাকাসহ ওই নৌবাহিনীর প্রশিক্ষকের কাছে চাঁদা দাবি করতেন। গত ৯ জুন বিকেলে তিনি বাড়িতে থাকাকালে ওই ছাত্রলীগ নেতা ৪-৫ জনকে সঙ্গে নিয়ে ওই নৌবাহিনীর প্রশিক্ষকের কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে তাকে মারধর করা হয়।

ভুক্তভোগী জহিরুল ইসলাম সাদি জানান, তিনি চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় নৌবাহিনীর কমিশন অফিসারদের প্রশিক্ষণ ঘাঁটিতে প্রথম শ্রেণির প্রশিক্ষক ও উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন। তিনি সাত দিনের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলেন।  
এ ব্যাপারে জানতে চাইলে ছাত্রলীগ নেতা নাজমুল হাসান প্রিন্স সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।  
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বনি আমিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, জুন ২৪, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa