ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

রাজনীতি

দেশের সব সাফল্য এসেছে আ.লীগের নেতৃত্বে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুন ২২, ২০২১
দেশের সব সাফল্য এসেছে আ.লীগের নেতৃত্বে

ঢাকা: স্বাধীন সার্বভৌম বাংলাদেশ অর্জনসহ সব সাফল্য এসেছে আওয়ামী লীগের নেতৃত্বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা, প্রবীণ আওয়ামী লীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টু।

মঙ্গলবার (২২ জুন) সকালে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।  

মোজাফ্ফর হোসেন পল্টু বলেন, আওয়ামী লীগ দীর্ঘ ৭২ বছর ধরে গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় সফলতার সঙ্গে আন্দোলন করে আসছে। বর্তমানে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। দেশের উন্নয়ন অগ্রগতি আজ জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত। এসব অর্জন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা রয়েছেন বলে।  

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের গণমানুষের জননন্দিত সংগঠন। এই সংগঠনে আমরা থাকাতে নিজেদের গৌরাম্বিত মনে করছি। আওয়ামী লীগ সর্বদা মানবতার কল্যাণে কাজ করে আসছে।

বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হকের সভাপতিত্বে ও মহাসচিব হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. গনি মিয়া বাবুল, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa