ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনরোষের ভয়ে ভোটে আসছে না বিএনপি: নৌ প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
জনরোষের ভয়ে ভোটে আসছে না বিএনপি: নৌ প্রতিমন্ত্রী

ঢাকা: করোনায় মানুষের পাশে না দাঁড়ানোর জনরোষের ভয়ে চলমান উপ-নির্বাচন ও স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (২১ জুন) দুপুরে জেলার সার্কিট হাউজে দিনাজপুর জেলা আওয়ামী লীগের করোনা প্রতিরোধ সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়৷

নৌ প্রতিমন্ত্রী আরো বলেন, জনগণ থেকে এতো বিচ্ছিন্ন হয়ে গেছে তারা, ভোটে যাওয়ার সাহস পাচ্ছে না। ভোট এলেই বয়কট করতেছে কারণ; এ করোনার সময়ে গত এক বছরে দেশের মানুষ তাদের আরো বেশি চিনে ফেলেছে। এরা রাজনীতি করে শুধু ক্ষমতার জন্য।

তিনি বলেন, দেখতে পাবেন, বিভিন্ন স্থানীয় নির্বাচন হচ্ছে, উপ নির্বাচন হচ্ছে, তারা কিন্তু ভোটে অংশগ্রহণ করছে না। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো অবস্থা তাদের নাই। জনগণতো তাদের বলবে, করোনার সময়তো আপনাদের দেখি নাই। এই ভয়ে তারা ভোটে আসছে না।

প্রতিমন্ত্রী বলেন, জনগণের পাশে থাকাই আমাদের রাজনীতি। জনগণের দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

মহামারি করোনায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

জেলার লকডাউন সফল করতে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।


এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলার পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম প্রমুখ।  

এর আগে সকালে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন প্রতিমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।