ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

রাজনীতি

মঠবাড়িয়ায় নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
মঠবাড়িয়ায় নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ আহত ৭

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় নৌকা মার্কার কর্মীদের হামলায় চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম জমাদ্দারসহ তার ৬ কর্মী গুরুতর আহত হয়েছেন। হামলায় আহত সেলিম জমাদ্দারসহ আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ জুন) উপজেলার ৯ নম্বর সাপেলেজা ইউনিয়নের উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী টেলিফোন প্রতীকের সেলিম জমাদ্দার ওইদিন সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় সেখানে থাকা তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কর্মীরা সেলিম জমাদ্দারসহ তার কর্মী সোহেল (৩০), এমাদুল (৪০), রফিকুল (৪২), সোবাহান (৫৫), মিরাজ (৪০), কালাম (৫০), সাজাহান গাজীকে (৫৫) পিটিয়ে আহত করে।

হামলায় আহত স্বতন্ত্র প্রার্থী সেলিম জমাদ্দারের ভাই রিপন জমাদ্দার জানান, তার ভাই (প্রার্থী) কেন্দ্রের কাছে পৌঁছালে সেখানে থাকা নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়া ও তার লোকজন স্বতন্ত্র প্রার্থীসহ তাদের (স্বতন্ত্র প্রার্থী) কর্মীদের ওপর হামলা চালিয়ে প্রার্থীসহ ৭ জনকে আহত করে।  

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী সেলিম জমাদ্দারের মোবাইল বন্ধ থাকায় তার কোনো সাক্ষাৎ নেওয়া সম্ভব হয় নি।

অপরদিকে নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়ার মোবাইলে ফোন দিলে তিনিও রিসিভ করেন নি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, কেন্দ্রের বাহিরে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa