ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বছরখানেক জাতীয় কোনো বিষয়ে আলাপ-আলোচনা করবো না: ফারাজ করিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
বছরখানেক জাতীয় কোনো বিষয়ে আলাপ-আলোচনা করবো না: ফারাজ করিম ফারাজ করিম চৌধুরী (ছবি: সংগৃহীত)

ঢাকা: অন্তত বছরখানেক জাতীয় কোনো বিষয় নিয়ে আলাপ-আলোচনা করবেন না বলে জানিয়েছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।

মঙ্গলবার (১৫ জুন) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে এ কথা জানান ফারাজ।

বাংলানিউেজর পাঠকদের জন্য তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

তিনি ফেসবুক পোস্টে লেখেন, প্রিয় ভাই ও বোনেরা আমার! আপনাদের থেকে যে সম্মান ও ভালবাসা আমি পেয়েছি তার ঋণ আমি কখনো পরিশোধ করতে পারবো না। আমার প্রতি স্বাভাবিকভাবে আপনাদের অনেক আশা-আকাঙ্ক্ষা আছে। আপনারা চান আমি সমাজের প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, সোচ্চার হই। যে প্রত্যাশা যখন আমি পূরণ করতে পারি না, তখন আমার নিজের আত্ম-সম্মান হারিয়ে ফেলি। আর তখন সমাজসেবা করার আগ্রহ কিছুটা কমে যায়।  

তবে গত কিছুদিন ধরে গভীরভাবে চিন্তা করে আমি বুঝতে পেরেছি, অন্যায়ের বিরুদ্ধে কথা বলার আগে আমার নিজের ভিতর থাকা অন্যায়গুলোর বিরুদ্ধে লড়তে হবে। ন্যায় কি? তার মাপকাঠি কি? তা আগে বুঝতে হবে। তাই সিদ্ধান্ত নিয়েছি, আজকের পর হতে অন্তত বছরখানেক আমি জাতীয় কোন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করবো না। বরং যে কাজ করতে আমি ভালোবাসি, ছোটখাটো সমাজসেবামূলক কাজ, সেগুলো করে যাবো। আমি এ কথা বলে আপনাদের মনে কষ্ট দিয়ে থাকলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। তবে আমার আগে নিজেকে গড়তে হবে, দেশ গড়বার আগে।

চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী। চারপাশের নানা রকম অনিয়মের বিপরীতে অবিরাম ছুটে চলেছেন এই স্বপ্নবাজ তরুণ। একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে গোটা দেশেজুড়ে অর্জন করেছেন তুমুল জনপ্রিয়তা।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, জুন ১৬, ২০২১
ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।