ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

রাজনীতি

মহিলা আ.লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
মহিলা আ.লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুট জাহেরা বেগম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় জাহেরা বেগম (৪৫) নামে এক মহিলা আওয়ামী লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে দুর্বৃত্তরা।  

রোববার (১৩ জুন) সন্ধ্যায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের বিহাইর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত অবস্থায় জাহেরাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়নের মোহনপুর গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী এবং ওই ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভানেত্রী।  

তবে এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সোমবার (১৪ জুন) পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি বলে জানিয়েছে পুলিশ।

আহত জাহেরা বেগম বলেন, গতকাল সমাজসেবা অফিস থেকে প্রয়োজনীয় কাজ সেরে বের হওয়ার পর ফোন করে পরিচিত এক যুবক জানায়, সমাজসেবা অফিসে কাজ করা শাহানা বেগম নামে এক নারী তাকে সিএনজি অটোরিকশায় করে বাড়ি পৌঁছে দিতে বলেছেন। কথা শেষে আমি শহরের কুমারশীল মোড়ে অটোরিকশা স্ট্যান্ডে যাওয়ার পর ফোন করা ওই যুবক আমাকে অটোরিকশায় তুলে দেন।

জাহেরা বেগম আরো বলেন, আমি অটোরিকশায় ওঠার পর আমার সঙ্গে একটি ছেলে ওঠে এবং চালকের সঙ্গে আরও একটি ছেলে বসে। অটোরিকশাটি বিহাইর যাওয়ার পর সঙ্গে বসা ছেলেটি আমার গলা জাপটে ধরে। তারপর নীরব জায়গায় অটোরিকশা দাঁড় করিয়ে চালকসহ বাকি দুইজন আমাকে ছুরি ধরে। আমি ধস্তাধস্তি করলে উরুতে ছুরিকাঘাত করে এবং দুই কানের লতি কেটে কানের দুল, গলার নেকলেস, হাতের বালা ও মোবাইল ফোন লুটে নেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। জড়িতদের ধরতে আমরা কাজ করছি।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa