ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

রাজনীতি

আ.লীগ সরকার প্রণোদনা দিচ্ছে বড় বড় গার্মেন্টস মালিকদের: ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মে ১৭, ২০২১
আ.লীগ সরকার প্রণোদনা দিচ্ছে বড় বড় গার্মেন্টস মালিকদের: ফখরুল ফাইল ফটো

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ করোনা নিয়ন্ত্রণে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এই সরকার দুর্নীতির জন্য, লুটপাটের জন্য জনগণকে দুর্ভোগের স্বীকার করাচ্ছে।

সবসময় সরকার জনগণের প্রতি নিজেদের উদাসীনতার পরিচয় দিচ্ছে।  

সোমবার (১৭ মে) সকালে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় তিনি এ কথা বলেন।

লকডাউনের নাম করে ক্রেকডাউন দিয়ে সরকার দমন নিপীড়ন চালিয়েছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, সরকার লকডাউনের সুযোগ নিয়ে বিএনপি ও বাম দলের প্রায় শতশত নেতাকর্মীকে গ্রেফতার করেছে। সবাই একসঙ্গে মিলে করোনা মোকাবিলা না করে সরকার দমন নিপীড়নে ব্যস্ত।

প্রণোদনা দেওয়ার বিষয়ে দুর্নীতি করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার প্রণোদনা দিচ্ছে বড় বড় গার্মেন্টস মালিকদের। সাধারণ মানুষ বা বিদেশি রেমিটেন্স যারা নিয়ে আসে তাদের কোনো প্রকার প্রণোদনা সরকার দেয় নাই। আর আমাদের কথা তো কোনোদিন সরকার শোনেনি। পরিকল্পনা আর অব্যবস্থাপনার কারণে এই সরকার করোনা নিয়ন্ত্রণে ও জনগণের সমস্যা নিরসনে ব্যর্থ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, মে ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa