ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাইফুরের স্মরণসভায় খালেদা জিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১০
সাইফুরের স্মরণসভায় খালেদা জিয়া

ঢাকা: সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকীর স্মরণসভা বৃহস্পতিবার সন্ধ্যায় তার গুলশানের বাসা জালালাবাদ হাউসে শুরু হয়েছে।

সাবেক এই বিএনপি নেতার স্মরণসভায় অংশ নিতে চেয়ারপারসন খালেদা জিয়া সন্ধ্যা ৭টা ২০ মিনিটে সেখানে পৌঁছেছেন।

স্মরণসভা শেষে মিলাদ-মাহফিলেও তিনি অংশ নেবেন বলে জানিয়েছে দলীয় সূত্র।

সাইফুর রহমানের ছেলে এম নাসের রহমানের সভাপতিত্বে চলমান স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, এমকে আনোয়ার, আসম হান্নান শাহ, ভাইস-চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, এম মোরশেদ খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশীদ, যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক সচিব মসফিকুর রহমান, সাবেক অর্থসচিব সিদ্দিকুর রহমান, সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু, সাবেক সাংসদ মোশাররফ হোসেনসহ বিভিন্ন স্তরের নেতা। সাইফুর রহমানের পরিবারের সদস্য ও তার নির্বাচনী এলাকার বিশিষ্ট ব্যক্তিরাও স্মরণসভায় উপস্থিত আছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত যারা বক্তৃতা করেছেন তারা বলেছেন, সাইফুর রহমান বাংলাদেশের গর্ব। তিনি ছিলেন উন্নয়নের ধারক ও বাহক। বাংলাদেশে আজ রাজস্ব ব্যবস্থা ও প্রাইভেট সেক্টরে যে উন্নয়ন ঘটেছে তা তারই অবদান।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad