ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফারুক-শহীদ বৈঠক: সংসদে ফিরতে শর্ত বিবেচনার আহবান বিএনপির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১০
ফারুক-শহীদ বৈঠক: সংসদে ফিরতে শর্ত বিবেচনার আহবান বিএনপির

ঢাকা: সংসদে ফেরার জন্য আবারও সরকারকে বিএনপির দেওয়া শর্ত বিবেচনার আহবান জানিয়েছেন বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক।

জাতীয় সংসদ ভবনে বৃহস্পতিবার বিকেলে সরকার দলীয় চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এক কোনো পূর্বাভাষ ছাড়াই ফারুকের কক্ষে গেলে তিনি এ আহবান জানান।



পরে বিরোধী দলীয় চিফ হুইপ বাংলানিউজকে বলেন, ‘সরকার দলীয় চিফ হুইপ চা খেতে আমার কক্ষে এসেছিলেন। তার সঙ্গে আমার আনুষ্ঠানিক কোনো বৈঠক বা আলোচনা হয়নি। তবে তাকে আমরা আবারও সংসদে কথা বলতে না দেওয়ার বিষয়টি জানিয়েছি। আমাদের যুক্তিযুক্ত শর্তগুলো মেনে নিলে সংসদে যাবো বলেও জানিয়েছি তাকে। ’

শুক্রবার সকাল ১১টায় সংসদ ভবনের মিডিয়া কক্ষে এক সংবাদ সম্মেলনে দুই চিফ হুইপের আলোচনার বিস্তারিত আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলেও বাংলানিউজকে জানান জয়নুল আবদীন ফারুক।

এদিকে উপাধ্যক্ষ আব্দুস শহীদ বাংলানিউজকে জানান, বিরোধী দলের চিফ হুইপের সঙ্গে দেখা করে তাদের সংসদে যোগ দেওয়া আহ্বান জানিয়েছি।

বিরোধী দলের পক্ষ থেকে নিজেরা বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।