ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদাবাজির অভিযোগ ষড়যন্ত্রমূলক দাবি ছাত্রলীগ নেতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
চাঁদাবাজির অভিযোগ ষড়যন্ত্রমূলক দাবি ছাত্রলীগ নেতার  সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদসহ ইউনিয়ন আওয়ামী লীগের দুই নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগকে ষড়যন্ত্রমূলক দাবি করে সংবাদ সম্মেলন করা হয়েছে।  

মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

এসময় লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ বলেন, সম্প্রতি কতিপয় সংবাদ মাধ্যম আমি এবং কালিয়া হরিপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছোবহান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে বিসিক শিল্পপার্কের কাজে বাঁধাদান ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবির  অভিযোগ এনে সংবাদ প্রকাশ করা হয়েছে। যা আদৌ সত্য নয়। ওই ঠিকাদারী প্রতিষ্ঠান আমাকে তাদের মালামাল সরবরাহকারী হিসেবে নিযুক্ত করেছে। ৫ মাস ধরে আমরা তাদের মালামাল সরবরাহ করে আসছি। অথচ সেই প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করেছি-এমন অভিযোগ একেবারেই ভিত্তিহীন। সেখানে আমাদেরই অভিযুক্ত করা হচ্ছে-যা সম্পূর্ণ পরিকল্পিত ও ষড়যন্ত্রমূলক এবং ওই প্রকল্পের গতিকে থামিয়ে দেওয়ার প্রচেষ্টা মাত্র।  

তিনি আরও বলেন, বিসিক শিল্পপার্ক সিরাজগঞ্জবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। এ প্রকল্পটি বাস্তবায়নে আমরা সার্বিকভাবে সহযোগিতার হাত বাড়িয়েছি। এখানে আমাদেরকেই অভিযুক্ত করে পরিকল্পিতভাবে প্রকল্পের গতিকে থামিয়ে দেওয়ার প্রচেষ্টা চলছে।  

প্রকৌশলী আব্দুল্লাহ বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকে আমি সুনামের সঙ্গে সংগঠনকে গতিশীল করতে কাজ করছি। দলের বিভিন্ন কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করছি। এছাড়াও কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নের প্রত্যাশী হিসেবে তৃণমূল মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছি। আমার প্রতিপক্ষরা আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সাংবাদিকদের কাছে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।  

সংবাদ সম্মেলনে কালিয়া হরিপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছোবাহান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মারুফ, বাপ্পী শেখ, ১ নম্বর যুগ্ম সম্পাদক ইমরান হোসেন, যুগ্ম সম্পাদক রেফায়েত আহম্মেদ ডলার, মো. নাঈম, সাংগঠনিক সম্পাদক আমানুল করিম লিমন ও রামিন প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।