ঢাকা, বৃহস্পতিবার, ২৯ বৈশাখ ১৪২৮, ১৩ মে ২০২১, ০০ শাওয়াল ১৪৪২

রাজনীতি

কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাসহ গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাসহ গ্রেফতার ৭ আবু নাসের সুমন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমনসহ (৪৫) সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (৯ এপ্রিল) দিনগত রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু নাসের সুমন (৪৫), কিশোরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বুলবুল হোসেন (৫৪), পৌর স্বেচ্ছাসেবক দলের ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক মো. জিয়াউর রহমান (৩৭), বৌলাই ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন বাদল (৪৫), একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান (৩৮), বিএনপি কর্মী কামাল (৩৫) ও হেফাজত কর্মী আমিনুল ইসলাম (৩৩)।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক বাংলানিউজকে জানান, গ্রেফতার ওই সাত জনকে দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।  

গত ২৮ মার্চ হেফাজত ইসলামের ডাকা হরতালের দিন কিশোরগঞ্জে এ কর্মসূচির সমর্থকদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ নেতা-কর্মীদের সংঘর্ষ, জেলা আওয়ামী লীগ অফিস ভাঙচুর এবং ৩০ মার্চ বিএনপির কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পাঁচটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় ওই সাত জনকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa