ঢাকা, বৃহস্পতিবার, ২৯ বৈশাখ ১৪২৮, ১৩ মে ২০২১, ০০ শাওয়াল ১৪৪২

রাজনীতি

রিজভীর অবস্থা উন্নতির দিকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
রিজভীর অবস্থা উন্নতির দিকে হাসপাতালে রুহুল কবির রিজভী

ঢাকা: রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তার জ্বর নেই, কাশিও কমেছে।

শারীরিক অবস্থা অনেকটাই ভালো এবং স্থিতিশীল রয়েছে। এখনো তিনি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিউ) আছেন।

রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার শনিবার (১০ এপ্রিল) বাংলানিউজকে বলেন, রিজভী স্বাভাবিক খাবার খেতে পারছেন। তবে এখনো তার অক্সিজেন লাগছে।

গত বৃহস্পতিবার (১ এপ্রিল) হঠাৎ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ও অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

রিজভীর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে বলে জানিয়েছেন তার সহকারী আরিফুর রহমান তুষার।  

তিনি জানান, রিজভীর অবস্থা ধীরে ধীরে ভালোর দিকে। তার কাশি কমেছে। এখনো আইসিইউতে আছেন। তার অক্সিজেন লেভেল ৯৫-এর মধ্যে ওঠানামা করছে। বাকি সব অপরিবর্তিত রয়েছে।

গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। এরপরই ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রিজভীসহ অন্যান্য অসুস্থ নেতাদের সার্বিক খোঁজ-খবর রাখছেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa