ঢাকা, শনিবার, ১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ মে ২০২১, ০২ শাওয়াল ১৪৪২

রাজনীতি

সিদ্ধিরগঞ্জে ছাত্রদল নেতাসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
সিদ্ধিরগঞ্জে ছাত্রদল নেতাসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় আরো দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন ছাত্রদল নেতা ও একজন হেফাজত কর্মী।


শনিবার (১০ এপ্রিল) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মো. কাউছার আহম্মেদ (৩৪) এবং হেফাজত কর্মী মোয়াজ্জেম হোসাইন (৫৮)।

গ্রেফতারকৃত মো. কাউছার আহম্মেদ সিদ্ধিরগঞ্জের মিজমিজি চৌধুরী বাড়ি এলাকার কাজী একে আজাদ পাহাড়ির বাড়ির ভাড়াটিয়া। তিনি চাঁদপুরের ফরিদগঞ্জ থানাধীন চর মান্দারীর মৃত আব্দুল রহমানের ছেলে।
অপরদিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতেনপাড়া এলাকায় বসবাস করা মোয়াজ্জেম হোসাইন নেত্রকোনার দূর্গাপুরের মউ এলাকার আইয়ুব আলীর ছেলে।

গণমাধ্যমে তাদের গ্রেফতারের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ, র‌্যাব ৭টি মামলা দায়ের করে। পরে ঢাকা আহসান গ্রুপের এজি প্রোপার্টিজ ডেভেলপমেন্টস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটি সোহেল আহমেদ ও বিআরটিসি যাত্রাবাড়ি বাস ডিপোর পরিযান পরিদর্শক হুমায়ুন আজাদ খান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আরও ২টি মামলা করেন।  

এখন পর্যন্ত মোট ৯টি মামলায় বিএনপি, জামায়াত নেতাসহ ১৬৬ জনের নামোল্লেখ ও অজ্ঞাতপরিচয় আরও প্রায় ৩ হাজার ৭ জনকে আসামি করা হয়। এ ঘটনায় বিএনপির নেতাকর্মীরা এখন এলাকা ছাড়া। এখন পর্যন্ত এসব মামলায় অনেক আসামি গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa