ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

রাজনীতি

বিনামূল্যে রোগী-মরদেহ বহনে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অ্যাম্বুলেন্স

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
বিনামূল্যে রোগী-মরদেহ বহনে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অ্যাম্বুলেন্স

ঢাকা: করোনা সংক্রমণ বাড়ায় ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ বিনামূল্যে মুমূর্ষু রোগী ও মরদেহ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে৷ 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে রাজধানীর কলাবাগান মাঠে করোনায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বিনামূল্যে মুমূর্ষু রোগী ও মরদেহ বহনের জন্য ১০টি ফ্রি অ্যাম্বুলেন্স ও দুটি মরদেহবাহী অ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বাহাউদ্দিন নাছিম বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয় তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এ অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে৷ বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবারকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেবো না।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আব্দুল আজিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa