ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মামুনুলকে নিয়ে আপত্তিকর পোস্ট, জামিন পেলেন সেই যুবলীগ নেতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
মামুনুলকে নিয়ে আপত্তিকর পোস্ট, জামিন পেলেন সেই যুবলীগ নেতা 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের ছবির সঙ্গে এক নারীর আপত্তিকর ছবি পোস্ট করায় আটক হওয়া সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদ আহমেদ জয়কে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (০৫ এপ্রিল) সকালে মামুনুল হককে নিয়ে ফেসবুকে একটি আপত্তিকর পোস্ট দেওয়ায় পুলিশ বাদী হয়ে ফৌজদারি ১৫১ ধারায় গ্রেফতার দেখিয়ে জয়কে আদালতে পাঠায়।

বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাগিব নূরের আদালতে তাকে হাজির করা হলে আদালত জামিন দেন।  

যুবলীগ নেতার জামিনের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জের কোর্ট পরির্দশক সেলিম নেওয়াজ।

এমাদ আহমেদ জয় তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

গত শনিবার বিকেলে এক নারীর অশ্লীল ছবির সঙ্গে হেফাজত নেতা মামুনুল হকের ছবিযুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে একটি পোস্ট করেছেন। এ নিয়ে আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে। এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং সঙ্গে সঙ্গে তাহিরপুরের সব আলেম সমাজের নেতাদের সঙ্গে থানায় মতবিনিময় করা হয়। এ নিয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে নিজ নিজ অবস্থান থেকে সবাই সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

** হেফাজত নেতা মামুনুলকে নিয়ে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা আটক 

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।