ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা: লেবার পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা: লেবার পার্টি

ঢাকা: বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মো. ফারুক রহমান বলেছেন, মাহে রমজান ও করোনা পরিস্থিতিতে দফায় দফায় নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিতে সাধারণ জনগণ দিশেহারা হয়ে পড়েছে। টিসিবি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কার্যকরী ভূমিকা রাখতে পারছে না বরং আরেক দফা বৃদ্ধি করেছে।

সোমবার (৫ এপ্রিল) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে তারা এসব কথা বলেন।

তারা বলেন, সরকারি দলের লোকজন কালোবাজারি সিন্ডিকেটের সঙ্গে জড়িত থাকায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসছে না। জনগণকে জিম্মি করে মুনাফাখোর ও মজুদদারদের কারসাজির কারণে পণ্যমুল্য আকাশচুম্বি। দুর্নীতি লুটপাট ও অসাধু চক্রকে যারা নিয়ন্ত্রণে আনবে তারাই জালিয়াতির সঙ্গে জড়িত। তাই রক্ষক আজ ভক্ষকে পরিণত হয়েছে।

দেশে কোনো সরকার আছে বলে মনে হচ্ছে না মন্তব্য করে নেতৃদ্বয় বলেন, জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় সরকারের কাছে জনগণের স্বার্থ উপেক্ষিত। সরকার ১০ টাকায় চাল, বিনামূল্যে সার ও ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলে ক্ষমতা দখল করে সব ওয়াদা বেমালুম ভুলে গেছে।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।