ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মামুনুল হককে ছাড়াই শেষ হলো হেফাজতের প্রতিবাদ সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
মামুনুল হককে ছাড়াই শেষ হলো হেফাজতের প্রতিবাদ সভা প্রতিবাদ সভা/ শাকিল আহমেদ

ঢাকা: হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের ওপর পরিকল্পিত হত্যাচেষ্টা, হামলা ও হেনস্তার প্রতিবাদে ‘প্রতিবাদ সভা’ আয়োজন করে ঢাকা মহানগর হেফাজতে ইসলাম। কিন্তু যার জন্য এই প্রতিবাদ সভা সেই মামুনুল হক উপস্থিত হননি সভায়।

শুধু মামুনুল নয় সংগঠনটির শীর্ষ কোনো নেতাও আসেননি।  

সভায় উপস্থিত সংগঠনটির নেতারা বলেন, যানজটের কারণে মামুনুল হকসহ সংগঠনের শীর্ষ নেতারা রাস্তায় আটকা পড়েছেন। এই কারণে তারা সভায় উপস্থিত হতে পারছেন না।  

রোববার (৪ এপ্রিল) বিকেল চারটার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এই প্রতিবাদ সভা করা হয়। সভায় একজন মাত্র বক্তা বক্তব্য দেন। তিনি সংগঠনটির সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেন রাজি।  

শনিবার (৩ এপ্রিল) সোনারগাঁও এলাকায় রয়েল রিসোর্টে মামুনুল হকের ওপর সরকার দলীয় অঙ্গ সংগঠনের নেতারা হামলা করেছে দাবি করে রাজী বলেন, আমরা যদি চাইতাম ঢাকায় আজকে কমপক্ষে ৫ লাখ লোকের জমায়েত হতো। কিন্তু করোনার কারণে আমরা ঘরোয়াভাবে এই প্রতিবাদ সমাবেশ করছি।

প্রতিবাদ সভা হলেও অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকরা সাখাওয়াত হোসেন রাজীকে বিভিন্ন প্রশ্ন করেন। এসময় তিনি কিছু কিছু প্রশ্নের উত্তর দেন।

সভায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক হাজী ইয়াকুব, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২১
এমএইচ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।