ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

লুটেরা ধনিক শ্রেণির বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত: সেলিম 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
লুটেরা ধনিক শ্রেণির বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত: সেলিম  লুটেরা ধনিক শ্রেণির বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুত: সেলিম 

ঢাকা: বামপন্থীরা ক্ষমতায় আসার জন্য প্রস্তুতি নিচ্ছে জানিয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, একদিকে এক শতাংশ লুটেরা ধনিক শ্রেণি আরেকদিকে ৯৯ শতাংশ বঞ্চিত মানুষের মধ্যে সরাসরি লড়াই চলছে। আমরা কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে প্রকাশ্যভাবে ঘোষণা করছি, আমরা লুটেরা ধনিক শ্রেণির সঙ্গে যুদ্ধ করার জন্য প্রস্তুত।

আমরা চ্যালেঞ্জ দিয়ে বলছি, এক শতাংশের দখলে আমরা দেশকে থাকতে দেবো না।

শুক্রবার (০৫ মার্চ) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে আয়োজিত মশাল মিছিল থেকে ছাত্র ইউনিয়ন ও ছাত্র ফ্রন্টের আটক ৭ ছাত্রনেতার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি।  

মুজাহিদুল সেলিম বলেন, গ্রেফতার করা সাতজন কমরেডসহ রুহুল আমিনের মুক্তিই আমাদের আন্দোলনের শেষ লক্ষ্য নয়। অবশ্যই এটা আদায় না হওয়া পর্যন্ত একের পর এক কর্মসূচির মাধ্যমে আমাদের লড়াই আমরা চালিয়ে যাবো। আমরা হুঁশিয়ার করে বলতে চাই, একদিন না একদিন এই বামপন্থীরা ক্ষমতায় আসবে, সেটার জন্য আমরা প্রস্তুত হচ্ছি।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির ও প্রেসিডিয়াম সদস্য আব্দুল্লাহ আল কাফি রতনসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
টিএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।