ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

যুবদল নেতা মজনুসহ ৫ জনকে আটকের অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
যুবদল নেতা মজনুসহ ৫ জনকে আটকের অভিযোগ ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শেষে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুসহ পাঁচজনকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুর ১২টার দিকে মৎস্যভবন এলাকা থেকে ডিবি পুলিশ মজনুকে আটক করে নিয়ে যায়।

এ ছাড়া সচিবালয় গেটের সামনে থেকে আরও চার যুবদল নেতাকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন।

তিনি বাংলানিউজকে বলেন, ‘যাদের আটক করা হয়েছে তাদের নামে মামলা আছে কি না জানি না। তবে সবাই প্রেসক্লাবের সামনে যুবদলের সমাবেশে এসেছিলেন। ’

যুবদলের এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী অ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বাদরু সহ দলীয় নেতাকর্মীরা। সকাল ১০টার দিকে শুরু হয়ে দুপুর ১২টার দিকে সমাবেশ শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এমএইচ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।