ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

রাজনীতি

প্রতিটি কাজে এইচ টি ইমাম মেধার স্বাক্ষর রেখেছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
প্রতিটি কাজে এইচ টি ইমাম মেধার স্বাক্ষর রেখেছেন

ঢাকা: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বৃহস্পতিবার (০৪ মার্চ) এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তান সরকারের প্রতি আনুগত্য ত্যাগ করে দেশপ্রেমিক এইচ টি ইমাম প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করেন। স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব হিসেবে দেশ গঠনে অসামান্য অবদান রেখেছেন। দেশের স্বার্থে প্রতিটি কাজে এইচ টি ইমাম মেধার স্বাক্ষর রেখেছেন।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এইচ টি ইমামের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa