ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গরাজ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
বিএনপি সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গরাজ্য বক্তব্য দিচ্ছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজুপর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশে উন্নয়ন দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র নায়করা আজ হতবাক।

করোনার এ মহা সংকটময় মুহূর্তে বিশ্বের প্রায় সব দেশে উন্নয়নমূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়ন থামেনি। আর এটা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে। বিএনপি জোট সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গরাজ্য। কিন্তু আজ বাংলাদেশ দুর্নীতি মুক্ত।
 
শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা একযুগ ও শ ম রেজাউল করিমের ২ বছরের এমপিকালে পিরোজপুর-১ (নাজিরপুর, নেছারাবাদ ও পিরোজপুর সদর) আসনের উন্নয়নের ধারাবাহিকতা উপলক্ষে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন। এ সময় তিনি তার এমপি কালে পিরোজপুর-১ আসনে উন্নয়নের বিভিন্ন ফিরিস্তি তুলে ধরেন।

পিরোজপুরের নাজিরপুর উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে বুধবার (০৩ মার্চ) বিকেল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল সমাবেশে বক্তব্য দেন- পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও এমপি অ্যাডভোকেট চন্ডি চরন পাল, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, শ্রীরামকাঠী উত্তম কুমার মঠের প্রতিষ্ঠাতা কুমার আচার্য, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিউল হক মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল  লতিফ,  উপজেলা  যুবলীগের সভাপতি এম খোকন কাজী,  জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, তুহিন হালদার তিমির প্রমুখ।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাসহ পিরোজপুর জেলা ও  বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।