ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দলীয় কার্যালয় ছেড়ে ব্যক্তিগত অফিসে গেলেন কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ১, ২০২১
দলীয় কার্যালয় ছেড়ে ব্যক্তিগত অফিসে গেলেন কাদের মির্জা

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়ে পার্শ্ববর্তী একটি ভবনে ব্যক্তিগত অফিসে উঠেছেন মেয়র আবদুল কাদের মির্জা।

সোমবার (১ মার্চ) দুপুরে বসুরহাট রূপালী চত্বরে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সব মালামাল নিয়ে তিনি ব্যক্তিগত কার্যালয়ে ওঠেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়ে দেওয়া প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র আবদুল কাদের মির্জা বলেন, ওই কার্যালয়টি ঘরের মালিকদের বুঝিয়ে দিয়েছি। সোমবার থেকে আমি বসুরহাট রূপালী চত্বরে আলেয়া টাওয়ারে ব্যক্তিগত অফিসে বসবো। তাই আমার কেনা মালামালগুলো নিয়ে এসেছি।
 
ক্ষোভ প্রকাশ করে তিনি আরো বলেন, অপরাজনীতির সঙ্গে আমি নেই। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অফিস কোথায় হবে তা একমাত্র ওবায়দুল কাদের জানেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। তবে এসব মালামাল পদ্মা লাইফ ইন্স্যুরেন্স থেকে উপজেলা আওয়ামী লীগের নামে ক্রয় করা। উনি (কাদের মির্জা) আওয়ামী লীগের মালামাল ব্যক্তিগতভাবে নিয়ে যেতে পারেন না।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ০১ম ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।