ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি সিয়াম-সম্পাদক সবুজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি সিয়াম-সম্পাদক সবুজ

রাজশাহী: সম্মেলন অনুষ্ঠিত হওয়ার চারদিন পর রোববার (২৮ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি কেন্দ্র থেকে ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে নূর মোহাম্মদ সিয়ামকে।

আর সাধারণ সম্পাদক করা হয়েছে সিরাজুম মুবিন সবুজকে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য রোববার আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন।

এরপর দুপুরে তারা গণমাধ্যমে প্রকাশের জন্য এই সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছেন।

এদিকে রাজশাহী মহানগর ছাত্রলীগের ঘোষিত ওই কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেল রিগেন; যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাসান রেজা এবং রাশিক দত্তকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে।

দীর্ঘ ছয় বছরেরও বেশি সময় পর গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজশাহী কলেজ শহীদ মিনার চত্বরে এর আয়োজন করা হয়। সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক উপস্থিত হয়েছিলেন। তবে সেদিন তারা কারও নাম ঘোষণা করেননি। ঢাকায় ফিরে নগর ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে বলে তারা জানিয়েছিলেন।

এর আগে ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর নগর ছাত্রলীগের সম্মেলন হয়েছিল। সেই সম্মেলনে রকি কুমার ঘোষকে সভাপতি এবং মাহমুদ হাসান রাজিবকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। তিন বছরের ওই কমিটি ছয় বছরেরও বেশি সময় পার করার পর আসল এই নতুন নেতৃত্ব।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa