ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছেন শেখ হাসিনা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
‘বিএনপি স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছেন শেখ হাসিনা’

শেরপুর: ‘বিএনপি এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছেন শেখ হাসিনা। এতোদিন বিএনপি বলেছিল সরকার করোনার ভ্যাকসিন আনতে পারবে না এখন তারাই চুপিচুপি ভ্যাকসিন নিচ্ছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দিনব্যাপী শীতবস্ত্র ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণকালে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, এক সময় কলেরা ও বসন্তের ওষুধ ছিলো না। এখন স্যালাইন ও টিকা আবিষ্কার হওয়ার পর দেশে কলেরা, ডায়রিয়া নেই। আল্লাহর দেওয়া বালা মুছিবত আবার আল্লাহর কাছে চাইলে সেটাই আশির্বাদে পরিণত হয়। এটি মাথায় রেখে করোনাকে মোকবিলা করেছি, আরো করে যাবো। আমাদের কান্ডারি রয়েছেন শেখ হাসিনা।

এদিন, উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এক হাজার ২০০ জনকে কম্বল ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ ৪ লাখ ১০ হাজার টাকা বিতরণ করেন মতিয়া চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক, গোলাম কিবরিয়া ভুলু, যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, আছমত আরা আছমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।