ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সন্ত্রাস-হত্যার নির্বাচন দেশবাসী চায় না: বাবলু

সিনিয়র করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
সন্ত্রাস-হত্যার নির্বাচন দেশবাসী চায় না: বাবলু

ঢাকা: সন্ত্রাস, নৈরাজ্য ও হত্যাকাণ্ডের নির্বাচন দেশবাসী চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি এম কাদেরের সুস্থতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষ স্বস্তিতে নেই। নির্বাচনের নামে চট্টগ্রামে আজ কী হলো? স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রাক্কালে জনগণ স্বাধীনতার চেতনাবিরোধী এরকম স্বৈরতান্ত্রিক নির্বাচন প্রত্যাশা করে না। সন্ত্রাস, নৈরাজ্য ও হত্যাকাণ্ডের নির্বাচন দেশবাসী চায় না।

সরকারের প্রতি আহ্বান জানিয়ে বাবলু বলেন, অবিলম্বে এরকম প্রহসন ও তামাশার নির্বাচন বন্ধ করুন। জনগণের নাগরিক অধিকার ‘স্বাধীনভাবে যাকে খুঁশি তাকে ভোট দেব’— এটা নিশ্চিত করুন।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, আমাদের প্রিয় চেয়ারম্যান অসুস্থ হওয়ার পর থেকে তার রোগমুক্তির জন্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে প্রতিদিন বিভিন্ন জেলা, উপজেলা এবং মহানগরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে। আপনাদের ভালোবাসা ও দোয়া আমাদের প্রিয় চেয়ারম্যান এখন করোনামুক্ত।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এবং জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, উপদেষ্টা মন্ডলীর সদস্য শাহ-ই-আজম, মো. হারুন আর রশিদ, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খাঁন, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা, সম্পাদকমণ্ডলীর সদস্য হেলাল উদ্দিন, এনাম জয়নাল আবেদীন, সুলতান মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১ 
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।